[english_date], [bangla_day]

বরিশালে নিরাপদে ঈদযাত্রা নিশ্চিত করতে র‌্যাবের নিচ্ছিদ্র নিরাপত্তা

আপডেট: August 8, 2019

নিজস্ব প্রতিবেদক :: আসন্ন ঈদ-উল-আজহা উপলক্ষে বরিশাল র‌্যাবিট এ্যাকশন ব্যাটিলিয়ন (র‌্যাব-৮) এর পক্স থেকে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে । পাশাপাশি সাদা পোশাকে গোয়েন্দা নজরদারি বৃদ্ধিসহ ঈদের পূর্ববর্তী, ঈদ এবং ঈদের পরবর্তী সময়ে জনসাধারণ যাতে নির্বিঘ্নে যাতায়াত করতে পারে তার জন্য বরিশাল লঞ্চঘাট এলাকায় র‌্যাবের অস্থায়ী কন্ট্রোল রুম স্থাপন ও বিভিন্ন কুরবানীর গরুর হাটের নিরাপত্তা, চাঁদাবাজি বন্ধে ও জাল টাকা সনাক্তকরনে অস্থায়ী কেন্দ্র করা হয়েছে।

এছাড়া ও পটুয়াখালী, ফরিদপুর ও মাদারীপুর জেলায় র‌্যাবের অস্থায়ী ক্যাম্পের মাধ্যমে কাঁঠালিয়া ও দৌলদিয়া ফেরিঘাটে নিরাপত্তা জোরদার করা হয়েছে। ঈদের পূর্ববর্তী সময়ে বাসটার্মিনাল, মার্কেট এবং লঞ্চটার্মিনালে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। ঈদের নামাযের সময়ে গুরুত্বপূর্ণ ঈদগাহ ময়দানে ঈদের জামাত চলাকালীন সময়ে সাদা পোশাকধারী ও টহল দল নিরাপত্তা নিশ্চিতকরনে বিশেষ দায়িত্ব পালন করবে। ঈদ-উল আযহা উপলক্ষ্যে এই বিশেষ টহল ঈদের ছুটি শেষ না হওয়া পর্যন্ত চলমান থাকবে।

ঈদশেষে কর্মস্থানে যাত্রিসাধারন যেন নির্বিঘ্নে পৌছাতে পারে সে জন্য লঞ্চঘাট, ফেরিঘাট ও বাসটার্মিনালে নিরাপত্তায় থাকবে র‌্যাব সদস্যগণ। এছাড়াও র‌্যাবের অস্থায়ী মেডিক্যাল ক্যাম্প থেকে অসুস্থ্য ব্যক্তিবর্গকে মেডিক্যাল সহায়তা প্রদান করা হবে।

সন্দেহভাজন ও কোন প্রকার বিশৃঙ্খলাকারীকে দেখা মাত্রই র‌্যাবকে অবগত করার জন্য অনুরোধ জানান।

উল্লেখ্য, জন সাধারনের জান মালের নিরাপত্তা রক্ষায় এবং যে কোন ধরনের নাশকতামূলক ও দেশ বিরোধী কার্যক্রম কঠোর হস্তে দমনে র‌্যাব-৮ দৃঢ় প্রতিজ্ঞ।

  • ফেইসবুক শেয়ার করুন