[english_date], [bangla_day]

বরিশালে চাঁদা না পেলে অধ্যক্ষ-প্রভাষকের রক্ত দিয়ে গোসলের হুমকি

আপডেট: August 5, 2019

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল নগরীর আলকান্দা সরকারি কলেজের অধ্যক্ষ ও প্রভাষককে পুর্ব বাংলার জনযুদ্ধের নেতা পরিচয়ে চাঁদা দাবি করা হয়েছে। অন্যথায় তাদের রক্ত দিয়ে গোসল করা হবে এমন হুমকি দেয়া হয়।

সোমবার নগরীর আলকান্দা সরকারী কলেজের অধ্যক্ষ নাসিরউদ্দিনর মল্লিক ও সহযোগি অধ্যাপক অশোক কুমার ব্রক্ষ্মচারীর কাছে ফোন করে চাঁদা দাবি করা হয়।

এ ঘটনায় বরিশাল কোতোয়ালী মডেল থানায় একটি জিডি (সাধারণ ডায়েরি) করা হয়েছে। জিডি নম্বর: ২৪১।

আজ বেলা সাড়ে ১২টার দিকে (০১৯৩৪৫০২৯০৪) নম্বর থেকে কলেজের অধ্যক্ষ নাসিরউদ্দিন মল্লিকের কাছে ফোন আসে। তিনি রিসিভ করার পর অপর প্রান্ত থেকে নিজেকে পুর্ব বাংলার জনযুদ্ধের আঞ্চলিক কমান্ডার মোর্শেদ বলে পরিচয় দেয়া হয়। কথিত মোর্শেদ জানান তাদের অনেক নেতাকর্মী কারাগারে রয়েছে।

তাদের মুক্ত করতে অনেক টাকার প্রয়োজন। তাদের চাঁদা দিতে হবে। এ সময় অধ্যক্ষ নাসিরউদ্দিন মল্লিক তাকে সামনে এসে কথা বলার আহ্বান জানালে অপর প্রান্ত থেকে অকথ্য গালিগালাজ করা হয় এবং হত্যা করে তার রক্ত দিয়ে গোসল করা হবে বলেও হুমকি দেয়া হয়। এ ঘটনায় সে আতঙ্কিত হয়ে পড়ে।

এসময় জানা যায়, একই কলেজের পদার্থ বিজ্ঞানের সহযোগী অধ্যাপক অশোক কুমার ব্রক্ষ্মচারীর কাছেও একই ধরনের ফোন আসে এবং টাকার জন্য হুমকি দেয়া হয়।

সূত্র- দৈনিক শিক্ষা

  • ফেইসবুক শেয়ার করুন