[english_date], [bangla_day]

বরিশালে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম, গ্রেপ্তার ১

আপডেট: August 10, 2019

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের গৌরনদী সরকারী কলেজে প্রভাব বিস্তারের লক্ষ্যে চিহ্নিত বখাটেরা হামলা চালিয়ে দ্বাদশ শ্রেনীর ছাত্র অপু ফকিরকে কুপিয়ে গুরুত্বর জখম করেছে। এ ঘটনায় শনিবার সকালে থানায় মামলা দায়েরের পর পুলিশ আব্দুর রব সরদার নামের একজনকে গ্রেপ্তার করে আদালতে সোর্পদ করেছে।

গৌরনদী উপজেলার পশ্চিম আশোকাঠী গ্রামের স্বপন ফকির অভিযোগ করেন, বাড়ির রাস্তা দিয়ে চলাচলে বাঁধা প্রদানসহ এলাকায় আধিপত্য বিস্তারের জন্য একই এলাকার চিহ্নিত বখাটে মারুফ সরদার ও তার সহযোগিরা দীর্ঘদিন থেকে তাদের বিভিন্ন ধরনের হুমকি প্রদর্শন করে আসছিলো। এনিয়ে বিরোধের সৃষ্টি হলে মারুফ ও তার সহযোগিরা ক্ষিপ্ত হয়ে শুক্রবার দুপুরে পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তার (স্বপন) পুত্র কলেজ ছাত্র অপু ফকিরের কুপিয়ে মারাত্মক জখম করে। স্থানীয়রা মুমূর্ষ অবস্থায় অপুকে উদ্ধার করে গৌরনদী হাসপাতালে ভর্তি করে।

তিনি আরও জানান, খবর পেয়ে তিনি (স্বপন)সহ তার স্ত্রী নাজমিন আক্তার, ভাইয়ের ছেলে হাসান ফকির এগিয়ে আসলে হামলাকারীরা তাদেরকেও পিটিয়ে আহত করে। এ ঘটনায় নাজমিন আক্তার বাদি হয়ে ছয়জনের নাম উল্লেখ করে শনিবার সকালে গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার বাদি নাজমিন আক্তার জানান, মামলা দায়েরের পর বিএনপি ক্যাডার মারুফ সরদার ও তার সহযোগিরা ক্ষিপ্ত হয়ে মামলা উত্তোলনের জন্য তাকে ও তার পরিবারের সদস্যদের বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদর্শন করে আসছে।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ছরোয়ার মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বলেন, মামলা দায়েরের পর তাৎক্ষনিক পুলিশ অভিযান চালিয়ে মামলার চার নাম্বার আসামি আব্দুর রব সরদারকে গ্রেপ্তার করে আদালতে সোর্পদ করেছে।

  • ফেইসবুক শেয়ার করুন