[english_date], [bangla_day]

বরগুনায় মোটরসাইকেলের ধাক্কায় সড়কেই প্রাণ হারালো বৃদ্ধ

আপডেট: August 4, 2019

বরগুনা প্রতিনিধি :: বরগুনার আমতলী উপজেলায় মোটরসাইকেলের ধাক্কায় সড়কেই প্রাণ হারিয়েছেন ৬৭ বছরের বৃদ্ধ রহমান আলী মৃধার।

রোববার সকালে উপজেলার আমতলী-পটুয়াখালী মহাসড়কের ডাক্তারবাড়ি স্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার গুলিশাখালী ইউনিয়নের খেকুয়ানী গ্রামের বৃদ্ধ রহমান আলী মৃধা তার চাচাতো ভাই আবদুল আজিজ মৃধাকে সঙ্গে নিয়ে বয়স্কভাতা আনতে আমতলী অগ্রণী ব্যাংকে যাওয়ার জন্য আমতলী-পটুয়াখালী মহাসড়কের ডাক্তারবাড়ি স্ট্যান্ডে আসেন। ওই স্ট্যান্ডে ইজিবাইকে ওঠার সময় পিছন দিক থেকে একটি মোটরসাইকেল এসে তাকে ধাক্কা দেয়।

এতে তিনি সড়কের উপরে লুটিয়ে পড়ে গুরুতর আহত হন। স্থানীয় লোকজনের সহযোগিতায় চাচাতো ভাই আবদুল আজিজ তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্ ঘোষণা করেন।

 

চাচাতো ভাই আবদুল আজিজ বলেন, আমার ভাইয়ের আর বয়স্কভাতা আনা হলো না। মোটরসাইকেল চাপায় তিনি মারা গেছেন।

এ ঘটনার পরপর ঘাতক মোটরসাইকেলটি ও চালাক পালিয়ে গেছে। এ ঘটনায় নিহতের ছেলে সেলিম মৃধা বাদী হয়ে আমতলী থানায় মামলা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার গৌরাঙ্গ হাজড়া বলেন, হাসপাতালে আনার পূর্বেই বৃদ্ধ রহমান আলী মৃধার মৃত্যু হয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার বলেন, এ ঘটনায় অজ্ঞাতনামা মোটরসাইকেল চালকের বিরুদ্ধে মামলা হয়েছে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

  • ফেইসবুক শেয়ার করুন