[english_date], [bangla_day]

পিরোজপুরে শোকের রাতে আ’লীগ নেতার বাসভবনে আলোকসজ্জা!

আপডেট: August 15, 2019

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ইন্দুরকানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমানের সরকারি বাসভবনে জাতীয় শোক দিবসের আগের রাতে আলোকসজ্জা করা হয়।

জাতীয় শোক দিবসের আগের রাতে সরকারি বাসভবনে জমকালো আলোকসজ্জায় ক্ষোভ প্রকাশ করেছে ইন্দুরকানী উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এইচ এম বজলুর রহমান মিন্টু জানান, জাতীয় শোক দিবসের আগের রাতে বাড়িতে আলোকসজ্জা করা কোনো আওয়ামী লীগের নেতার শোভা পায় না। কারণ এই রাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করা হয়েছিল। এই রাতে আওয়ামী লীগের কোনও নেতা-কর্মী বাড়িতে আলোকসজ্জা প্রজ্বলন করতে পারে না।

ইন্দুরকানী উপজেলা আওয়ামী লীগের সদস্য সাইদুর রহমান সাইদ জানান, শোক দিবসের আগের রাতে উপজেলা পরিষদ চেয়ারম্যান মতিউর রহমান সরকারি বাসভবনে আলোকসজ্জা প্রজ্বলন করেছে এটি আমাদের জন্য অত্যন্ত লজ্জার বিষয়। আমরা এর তীব্র নিন্দা জানাই।

ইন্দুরকানী উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক মাতুব্বর জানান, শোকের এ মাসে কোনো আওয়ামী লীগ নেতা বাড়িতে আলোকসজ্জা করতে পারে না। আমরা এর নিন্দা জানাই।

ইন্দুরকানী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইকরামুল সিকদার জানান, এ ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। জাতীয় শোক দিবসের আগের রাতে বাড়িতে আলোকসজ্জা প্রজ্বলন এটা কখনো মেনে নেওয়া যায় না। আমরা বিষয়টি জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে জানিয়েছি।

এ বিষয়ে ইন্দুরকানী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ইন্দুরকানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান এর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

  • ফেইসবুক শেয়ার করুন