[english_date], [bangla_day]

অপরাধমুক্ত ঝালকাঠি গড়তে জিরো টলারেন্স নীতিতে কাজ করছে পুলিশ : পুলিশ সুপার

আপডেট: August 8, 2019

ঝালকাঠি প্রতিনিধি :: কোনো পুলিশ সদস্যর বিরুদ্ধে থানায় মামলা অথবা জিডি করতে ঘুষ গ্রহণের অভিযোগ প্রমাণিত হলে তাকে কঠোর শাস্তির মুখোমুখি হতে হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন ঝালকাঠি জেলা পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন। থানায় মামলা ও জিডি করতে টাকার প্রয়োজন হয় না উল্লেখ করে তিনি বলেন, মাদক ও সামাজিক অপরাধ মুক্ত ঝালকাঠি গড়তে জিরো টলারেন্স নীতিতে পুলিশ বিভাগ কাজ করে যাচ্ছে।

বৃহস্পতিবার (৮ আগস্ট) দুপুরে ঝালকাঠি সদর থানা চত্বরে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা পুলিশ সুপার এ কথা বলেন।

অনুষ্ঠানে পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বক্তাদের তুলে ধরা সমস্যাগুলো পর্যায়ক্রমে সমাধানের আশ্বাস দিয়ে জানান, সমাজের সকল অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে সবাইকে একযোগে কাজ করতে হবে। সকলের সহযোগিতায় সমাজ থেকে মাদক নির্মূল করে ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি সুন্দর ও বাসযোগ্য দেশ উপহার দিতে হবে আমোদের।

ঝালকাঠি সদর থানার অফিসার ইনচার্জ শোনিত কুমার গায়েনের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. জাহাঙ্গির আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কাজী ছোয়াইব, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এমএম মাহমুদ হাসান, চেম্বার অব কমার্সের সভাপতি সালাউদ্দিন আহম্মেদ সালেক, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মঈন তালুকদার প্রমুখ বক্তব্য রাখেন।

  • ফেইসবুক শেয়ার করুন