[english_date], [bangla_day]

বরিশালে গলা কেটে যুবককে বালু চাপা দেওয়ার ঘটনায় প্রধান আসামি গ্রেফতার

আপডেট: August 3, 2019

অনলাইন ডেস্ক :: বরিশাল নগরীর কাশিপুর এলাকায় গলা কেটে উজ্জল নামের এক যুবককে মেরে বালু চাপা দেওয়ার ঘটনায় প্রধান আসামিকে আটক করেছে এয়ারপোর্ট থানা পুলিশ। শুক্রবার থেকে শনিবার সকাল ১১ টার মধ্যে যে কোন সময় তাকে আটক করে বলে সূত্রে জানা গেছে। ওই সূত্রটি আরও জানায় ঢাকার যে কোন স্থান থেকে তাকে আটক করা হয়েছে।

তবে এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম আটকের বিষয়টি স্বীকার করলেও বিস্তারিত জানাতে রাজি হন নি। তিনি বলেন আগামীকাল সকালে সংবাদ সম্মেলনের মাধ্যমে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার বিস্তারিত জানাবেন।

পাশাপাশি হত্যার বিষয়ে বিস্তারিত ভাবে তদন্ত করে দেখা হচ্ছে। আরও কোন ক্লু উধঘাটন করা যায় কিনা। আটক আসামি হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন বলেও জানান ওসি।

এর আগে বরিশাল নগরীর কাশিপুরের শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ট্রাক টার্মিনাল এলাকা থেকে উজ্জল (২৪) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছিলো পুলিশ। গতকালর শুক্রবার (২ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে ওই এলাকা থেকে মরদেহটি বালুচাপা দেওয়া অবস্থায় উদ্ধার করা হয়।

মৃতের ভাই বাবুলসহ স্বজনরা জানান, উজ্জল (১ আগস্ট) রাত ৯টা থেকে নিখোঁজ ছিল। গতকাল সন্ধ্যা ৭টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়। গলায় আঘাতের (কাটা) চিহ্ন এবং শরীরে শীতকালের কাঁথা পেঁচানো রয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন