[english_date], [bangla_day]

বরিশালে খেলবেন অাশরাফুল

আপডেট: October 5, 2019

বাংলার ক্রিকেট আকাশে যখন ক্রিকেট থমকে থাকার মত অবস্থায় মোহাম্মদ আশরাফুল সেই সময়ে বাংলার ক্রিকেট আকাশে মেঘযুক্ত আকাশের এক টুকরা রোদের আলোড়ন। একটা স্পট ফিক্সিং আশরাফুলের রঙ্গিন ক্রিকেট ক্যারিয়ারে একটা কালো রঙ্গের ছাপ বসিয়ে দিয়েছে। যে দাগের ভার এতটাই হয়ে গেছে সেটা বহন করাটাও কষ্টকর। সেই আশরাফুলের কদরটা অনেকটাই কমেছে ক্রিকেটে। কষ্টকর সময়ে এসে আরও এক খারাপ সংবাদ হলো ফিটনেস টেস্টে বেঁধে দেয়া মার্ক উঠাতে ব্যর্থ হওয়ায় তাকে ছেড়ে দিয়েছে তার পুরানো দল ঢাকা মেট্রো।

ইংল্যান্ড থেকে ফিরে নিজের ফিটনেস নিয়ে আশাবাদী নিছিলেন তিনি। তবে বিপটেস্টে গিয়ে দেখা গেছে তাঁর উল্টো চিত্র। ১ম দিনের বিপ টেস্টে যত জন বিসিবির বেঁধে দেয়া মানদন্ড টপকাতে পারেনি তাদের মাঝে আশরাফুল। তিনি ১১ এর মাঝো পেয়েছেন ৯.৭ আর এই জন্য ৮ তারিখ দ্বিতীয় বারের মত পরীক্ষা দিয়ে উত্তীর্ণ হয়ে খেলতে হবে এবারের জাতীয় লীগ।

বিপটেস্টে উত্তীর্ণ হতে না পারায় তার পুরানো দল ঢাকা মেট্রো তাকে ছেড়ে দিয়েছে। ঢাকা মেট্রো থেকে জায়গা হারালেও জায়গা পেয়েছেন বরিশাল বিভাগের দলে। সেখানে তিনি খেলবেন অধিনায়ক শাহরিয়ার নাফিজের দলে। পরবর্তী বিপ টেস্টে উত্তীর্ণ হলেও প্রথম দুই রাউন্ড খেলতে পারছেন না তিনি। কারন মাহমুদুল্লাহ রিয়াদের ব্যাকআপ হিসেবে তাকে নেয়া হয়েছে। প্রথম দুই রাউন্ড রিয়াদ খেলার কথা তাই রিয়াদ চলে গেলে রিয়াদের জায়গায় খেলবেন আশরাফুল।

  • ফেইসবুক শেয়ার করুন