[english_date], [bangla_day]

পায়রা বন্দরের নির্বাহী প্রকৌশলীকে ছুরিকাঘাত, আটক ২

আপডেট: August 4, 2019

কলাপাড়া  প্রতিনিধি :: কর্মস্থল থেকে ফেরার পথে পায়রা সমুদ্র বন্দরের নির্বাহী প্রকৌশলী মোস্তফা আশিক আলী (৩৩) দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গুরুতর জখম হয়েছেন। এঘটনায় মামলা দায়েরের পরপরই দুজনকে আটক করেছে থানা পুলিশ।

আটককৃতরা হলো- শাকিল আহমেদ মধু (২৫) ও জুলিয়াত তালুকদারকে (২৪)।

 

শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ইটবাড়িয়া খেয়াঘাটে এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় পায়রা বন্দরের তত্ত্বাবধায়ক মো. শাহ আলম শাকিল আহমেদ মধু ও জুলিয়াত তালুকদারের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ২-৩ জনকে আসামি করে কলাপাড়া থানায় মামলা দায়ের করেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে শাকিল আহমেদ মধু (২৫) ও জুলিয়াত তালুকদারকে (২৪) গ্রেপ্তার করে।

স্থানীয়দের কাছ থেকে জানা গেছে, বালিয়াতলীর খেয়া পার হওয়ার সময় এক তরুণের মোটরসাইকেলে ধাক্কা লাগা নিয়ে নির্বাহী প্রকৌশলীর সাথে কথা কাটাকাটি হয়। এর জের ধরেই তার ওপর কয়েক তরুণ হামলা চালায়। পরে স্থানীয়রা তাকে আশঙ্কাজনক জনক অবস্থায় প্রথমে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাতেই উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কলাপাড়া থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা মো. শওকত জাহান বলেন, মোটরসাইকেলে ধাক্কা লাগার ঘটনা নিয়ে এ ঘটনা ঘটেছে। মামলার এজাহারের দুই আসামিকে শনিবার রাতেই গ্রেপ্তার করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন