[english_date], [bangla_day]

পটুয়াখালীতে গভীর রাতে মোবাইল করে ডেকে নিয়ে কিশোরীকে ধর্ষণ

আপডেট: August 30, 2019

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি :: পটুয়াখালীর কলাপাড়ায় ১৩ বছরের এক কিশোরীকে গভীর রাতে মোবাইল করে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনাটি ঘটেছে উপজেলার মহিপুর থানার সদর ইউনিয়নের নজবিপুর গ্রামে। কিশোরীর বাবা জামাল হাওলাদার বৃহস্পতিবার রাতে মহিপুর থানায় একই এলাকার রাকিবুল (২০), বাবু (২২) ও ওবায়দুল (২৪)কে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ ধর্ষণের শিকার কিশোরীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠিয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ওই কিশোরীর পিতা একজন জেলে। তার মেয়ে মহিপুর কো-অপারেটিব মাধ্যমিকি বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণিতে পড়াশোনা করে। ঘটনার দিন ২৮ আগস্ট বুধবার রাত দুইটার দিকে একই এলাকার রাকিবুল ওই কিশোরীর দাদীর মোবাইল ফোনে কল দিয়ে ডেকে ঘরের বাইরে নিয়ে যায়। এ সময় অভিযুক্ত রাকিবুল অপর দুই সহোযোগিতায় একটি বালুর মাঠে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে বলে মামলায় উল্লেখ করেন।

কিশোরীর বাবা জামাল হাওলাদার জানান, আমার মেয়ের সাথে রাকিবুলের বন্ধুত্বের সম্পর্ক ছিলো। ঘটনার দিন রাতে আমার মেয়ে নিজ ঘরে ঘুমিয়ে ছিলো। রাকিবুল মোবাইল ফোনে আমার মেয়েকে ডেকে ঘরের বাইরে নিয়ে যায়। সকালে ঘুম থেকে উঠে তার মেয়েকে দেখতে না পেয়ে বিভিন্ন জায়গায় খুঁজতে থাকে পরিবারের সদস্যরা। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে মহিপুর কুয়াকাটা মহাসড়কে একটি ইজিবাই যোগে বাড়ি ফিরে তার মা ও দাদীর কাছে ঘটনা খুলে বলে।

মহিপুর থানার ওসি (তদন্ত) মাহাবুবুর রহমান জানান, এ ব্যাপারে মেয়ের বাবা বাদি হয়ে একটি মামলা দায়ের করেছে। কিশোরিকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী পাঠানো হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

  • ফেইসবুক শেয়ার করুন